বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৪০ অপরাহ্ন

আপনাদের সব কুকীর্তি দেশবাসীকে জানিয়ে দিয়ে যাব: জয়

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৪৬ পূর্বাহ্ন

বাংলাদেশ শিল্পী সমিতি নির্বাচন পরবর্তী অভি’যোগ আর পা’ল্টা অভি’যোগ যেন থামছেই না। এবার মুখ খোললেন আরেক অভিনেতা জয়। তিনি বলেন, আমি কতটা খারাপ ছেলে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির চার দেয়ালে ঘেরা মানুষগুলো সবাই জানে! আমার অপ’রাধ একটাই আমি মিশা-জায়েদ প্যানেল থেকে দাঁড়িয়ে কেনো জয়লাভ করলাম?

 

প্রথমে জায়েদ ভাই এর পর মিশা ভাই এখন আমি! তিনি আরো বলেন, আমার আইডিতে ১০০+ রি’পোর্ট ভাগ্যক্রম ফেসবুক অফিসের এক ভাই এর মাধ্যমে জানতে পারলাম। সন্ধ্যা থেকে একাউন্টে ডুকতে পারছি শুধু ২ বার অনেক কষ্টে! আপনি ইতিমধ্যে ডিবির সাই’বার টিমসহ অন্যান্য ইন্টেলিজেন্ট টিমের কাছে নোটেড, আর আপনি যার পেজের এডমিন হন না কেনো বে’আইনি কাজে ধরা পরার পর আপনাকে কেউ সাহায্য করতে আসবে না এটা আমি নিশ্চিত।

 

আমি হাজার বার বলেছি আমি আমার মতো থাকতে চাই, কারোর আগে পিছনে নাই তারপরও আমার পিছনে লেগে আছেন? আমি অনেক ভ’দ্র কিন্তু বোকা না; এটা অনেকবার বলেছি। আরেকটা কথা বলে রাখি আমি ভদ্র হলেও অনেক ঘাড় ত্যাড়া, জীবন দিয়ে হলেও আপনাদের সব কুকী’র্তি দেশবাসীকে জানিয়ে দিয়ে যাব।

 

তাই আমার পিছনে লাগবেন না, আপনাদের আমি ভালোবাসি কারণ আমি চলচ্চিত্রের মানুষ, চলচ্চিত্রের হয়েই থাকতে চাই, আপনাদের সবার ভালোবাসা ও সহযোগিতা নিয়ে বাঁচতে চাই।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: