মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:২৯ অপরাহ্ন

মাশরাফিকে ‘বাইরের লোক’ বললেন ডমিঙ্গো, তার নাম শুনেও বিরক্তি প্রকাশ

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

২০২০ সালে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক’ত্ব ছেড়ে দেন মাশরাফি বিন মর্তুজা। এরপর আর দলে ফিরতে পারেননি। আনুষ্ঠানিক বিদায় নেওয়াটাও হয়ে ওঠেনি। অবশ্য তাকে আর দলে ফে’রানো হয়নিও বলা যায়। এর পেছনে অন্যতম কারণ প্রধান কো’চ রাসেল ডমিঙ্গো বলে গু’ঞ্জন রয়েছে।

 

প্রোটিয়া এই কোচ না কি মাশরাফিকে আর দলে চান না। বিভিন্ন সময় মাশরাফিও জানিয়েছেন, ডমি’ঙ্গো তাকে এক কাপ কফি খাওয়াবেন বলে প্রতিশ্রু’তি দিয়েছিলেন। এখনো সেটির অপে’ক্ষায় আছেন নড়াইল এক্সপ্রেস। তাইতো আফগানিস্তানের বিপ’ক্ষে দ্বিতীয় ওয়ানডের আগেরদিন সংবাদ সম্মেলনে ওঠে আসলো সেই প্রসঙ্গ।

 

আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আসেন রাসেল ডমিঙ্গো। এ সময় তাকে প্রশ্ন করা হয়, মাশরাফিকে কফি খাওয়ানোর প্রসঙ্গ নিয়ে। জবাবে যেন একটু বিরক্তি প্রকাশ করলেন প্রোটিয়া কোচ। স্প’ষ্টভাবে জানিয়ে দিলেন, দলের বাইরের কা’উকে নিয়ে তিনি কথা বলতে চান না।

 

রাসেল ডমিঙ্গো বলেন, ‘স্কোয়াডে নেই এমন কাউকে নিয়ে কথা বলতে আমি প’ছন্দ করি না। বাইরের মানুষ কী বলে কী করে তা আমাদের জন্য গুরুত্বপূর্ণ নয়। আমার মনো’যোগ দল, পরিবার, কাজে। আপাতত এর বাইরে মনোযোগ নেই।’


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: