রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

বান্দরবানে একই পরিবারের ৫ জনকে কু’পিয়ে হ’ত্যা

প্রকাশিতঃ শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২, ৮:৪৭ পূর্বাহ্ন

বান্দরবানের রুমায় একই পরিবারের পাঁচজনকে কু’পিয়ে হ’ত্যা’ করেছে প্রতিপ’ক্ষের লোকজন। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার গ্যালেংগা ইউনিয়নের আবু পাড়া এলাকায় এ ঘটান ঘটে। নি’হতরা হলেন- আবু পাড়ার প্রধান লংরুই ম্রো (৬৫), তার ছেলে রুংথুই ম্রো (৪২), লেংরুং ম্রো (৩৮), মেনওয়াই ম্রো (২৯) ও রিংরাও ম্রো (২৬)।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, জুম চাষের জন্য জঙ্গল কা’টা নিয়ে পাড়াবাসীদের সঙ্গে ওই পরিবারের বিরো’ধ চলে আসছিল। শুক্রবার ভোরে দুই গ্রুপের বাগবিত’ণ্ডার জেরে দেশীয় অ’স্ত্র নিয়ে পাড়া প্রধান লংরুই ম্রোসহ পরিবারের ওপর হা’মলা পাড়াবাসীরা। এতে ঘটনাস্থলে লংরুই ম্রো ও তার বড় ছেলে রুংথুই ম্রো মা’রা যান। বাকিদের হাসপাতালে নেওয়ার পথে মা’রা যান।

 

রুমা উপজেরার গ্যালিংগা ইউনিয়নের চেয়ারম্যান মেনরত ম্রো বলেন, পাড়া প্রধান ও তার চার ছেলেকে কু’পিয়েছে পাড়াবাসীরা। এতে পাঁচজনই মা’রা যান। এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম বলেন, বাবা-ছেলেসহ পাঁচ জনকে কু’পিয়ে হ’ত্যা’ করেছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এরপর বিস্তারিত জানানো যাবে।

 

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনাস্থল দুর্গ’ম হওয়ায় সঠিক তথ্য পাওয়া যাচ্ছে না। পাড়াবাসীরা কারবারী ও তার ছেলেদের ধা’রা’লো অ’স্ত্র দিয়ে হ’ত্যা করেছে শুনেছি। সেখানে যাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: