রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

অন্তঃসত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনলেন ‘অবৈধ স্বামী’ নাসির

প্রকাশিতঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২, ৫:১৩ পূর্বাহ্ন

বাবা হতে চলেছেন ক্রিকেটার নাসির হোসেন। নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির ছবি এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। ছবিতে অ’ন্তঃসত্ত্বা তামিমা ও নাসির দুজনকেই দেখা গেছে। শুক্রবার বেলা সাড়ে ৩টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অ’ন্তঃসত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনেন ‘অ’বৈধ স্বামী’ নাসির।

 

ক্যাপশনে তিনি লেখেন, আমার এবং আমার ভালোবাসার এই ছোট্ট ব্য’ক্তির সঙ্গে দেখা করতে পেরে খুব উ’ত্তেজিত। তামিমা বলেন, আমি আট মাসের অ’ন্তঃসত্ত্বা, আমার গ’র্ভে থাকা সন্তান নাসির হোসেনের ঔ’রসজাত সন্তান। এদিকে তালাক যথাযথভাবে হয়’নি জেনেও অন্যের স্ত্রীকে বিয়ে করার অভি’যোগে করা মাম’লায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মীর বিরু’দ্ধে গত ৯ ফেব্রুয়ারি অভি’যোগ গঠন করেছেন আদালত।

 

অভি’যোগ গঠনের সময় নিজেদের নির্দো’ষ দা’বি করে আ’দালতের কাছে ন্যায়বিচা’র চান ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা। এর আগে গত ২৪ জানুয়ারি অভিযোগ গঠন বিষয়ে শুনানি শেষ হয়। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

এরপর নতুন করে বিত’র্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভি’যোগ ওঠে। এ ঘটনায় মাম’লা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: