বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৩৬ অপরাহ্ন

দুই বোন দেখতে একই চেহারার, একই রকম দুই যুবকের সাথে হলো বিয়ে

প্রকাশিতঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২, ৪:১৫ অপরাহ্ন

দুই ভাই দেখতে একই চেহারার। দুজনই একই ডিজাইনের শেরওয়ানিতে বর সেজে এসেছেন বিয়ে করতে। এদিকে দুই কনের চেহারাও দেখতে একই রকম। দুজনই একই রঙের বেনার’সি শাড়িতে বউ সেজে বিয়ের পিঁড়িতে বসেছেন। এমনটি ঘটেছে পাবনার ঈশ্বরদীর দরিনারিচা এলাকায়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মহাদেবপুরের যমজ ভাইয়ের সঙ্গে ওই যমজ বোনের বিয়ে হয়েছে। বিয়েতে নি’মন্ত্রণ পাওয়া অতিথি ছাড়াও কয়েকশ’ উৎসুক জনতা ভি’ড় করেন। যমজ বোন হলেন- ঈশ্বরদীর দরিনারিচা এলাকার কাপড় ব্যবসায়ী মো. কুদ্দুস খানের মেয়ে মোছা. সাদিয়া ও মোছা. নাদিয়া। দুই বোনই কলেজের শিক্ষার্থী।

যমজ ভাই হলেন- মহাদেবপুর সেকেন্দার আলী মন্ডলের ছেলে সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদ। তারা দুজনই একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। পারিবারিক সূত্রে জানা যায়, সাদিয়ার সঙ্গে সেলিম মাহমুদের এবং নাদিয়ার সঙ্গে সুলতান মাহমুদের বিয়ে হয়েছে।

সাদিয়া ও নাদিয়ার বাবা মো. কুদ্দুস খান জা’গো নিউ’জকে বলেন, ‘আমার যমজ মেয়ের বিয়ে একই বাড়িতে যমজ ভাইয়ের সঙ্গে হওয়াতে পরিবার খুবই আন’ন্দিত। আল্লাহ তাআলার কাছে তাদের জন্য দোয়া করি। সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদের বাবা সেকেন্দার মন্ডলও ঠিক এমনটাই জানালেন।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: