রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

স্বামীকে প্রেমিকার সঙ্গে পাঁচ লাখ টাকা দেনমোহরে বিয়ে দিলেন স্ত্রী

প্রকাশিতঃ সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ৪:২২ অপরাহ্ন

স্ত্রী থাকা স’ত্ত্বেও ফাহিমা আক্তার নামের এক তরুণীর (২৪) সঙ্গে পরকী’য়া সম্প’র্ক চালিয়ে যাচ্ছিলেন বরগুনার তালতলীর মো. হাসান (৩৪)। আজ সকালে তিনি প্রেমিকার স’ঙ্গে দেখা করতে যান। এতে বাধে বিপ’ত্তি। স্থানীয়রা তাদের আ’টক করে পুলিশে সো’পর্দ করে। মুচলেকা নিয়ে পুলিশ তাদের ছেড়েও দেয়। পরে ওই তরুণীর সঙ্গে স্বামী হাসানের বিয়ে দিয়েছেন স্ত্রী অজুফা বেগম (২৯)।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে তালতলী থানা চত্বরে একটি চায়ের দোকানে পাঁচ লাখ টাকা দেনমোহরে এ বিয়ে সম্প’ন্ন হয়। এসময় বড় বউ অজুফা বেগমেরও নতুন করে আড়াই লাখ টাকা দেনমোহরে বিয়ে পড়ান কাজি মোহাম্মদ মহিবুল্লাহ।উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অংকুজান পাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো. হাসান।

স্থানীয়রা জানান, ১০-১২ বছর আগে অজুফা বেগমের সঙ্গে বিয়ে হয় হাসানের। এরপর ফাতিমা আক্তার নামের ওই তরুণীর সঙ্গে পরকী’য়া সম্প’র্কে জড়িয়ে পড়েন। আজ সকালে তিনি প্রেমি’কার সঙ্গে দেখা করতে যান। এসময় স্থানীয়রা তাদের আ’টক করে থানায় দেন। হাসানের বড় বউ অজুফা বেগম জা’গো নি’উ’জকে বলেন, স্বামীর প্রেম ঠেকাতে নিরূ’পায় হয়ে এই বিয়েতে রা’জি হয়েছি।

জানতে চাইলে মো. হাসান জা’গো নি’উজকে বলেন, ‘আমার প্রথম স্ত্রী এই বিয়েতে সম্মতি দিয়েছে। আমার প্রথম বিয়ের কাবিননা’মা করা ছিল না। আজ আড়াই লাখ টাকা দেনমোহরে কাবিন সম্পন্ন করা হয়। তালতলী থানার তদ’ন্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয়রা হাসান ও তার প্রেমিকাকে আ’টক করে পুলিশে খবর দিলে তাদের উ’দ্ধার করে থানায় আনা হয়। পরে মুচলেকা নিয়ে উভয় পরিবারের লোকজনের কাছে তাদের ছেড়ে দেওয়া হয়।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: