মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন

পুতিনের আদেশ না মানলে অন্য রকম উপহার দেবেন মডেল!

প্রকাশিতঃ মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ৬:০৯ অপরাহ্ন

রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে যু’দ্ধ নিয়ে তোল’পাড় সারা বিশ্ব। যু’দ্ধের প্রভাব পড়েছে বিভিন্ন ক্ষেত্রে। যু’দ্ধের বি’রোধিতা করে বিশ্বের নানা প্রা’ন্তের মানুষ যেমন পথে নেমেছেন, তেমনি ইন্টারনেটেও সোচ্চার হয়েছেন অনেকে। এরই মধ্যে রাশিয়ান সেনাদের উ’দ্দেশে চমকপ্রদ প্রস্তাব দিয়ে ইন্টারনেটে ভাই’রাল হলেন এক মডেল।

 

লিলি সামার্স নামের সেই প্রাপ্তব’য়স্ক মডেল রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে চলা যু’দ্ধ নিয়ে বেশ ‘চি’ন্তিত’। এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যু’দ্ধ শুরু হওয়ার পর থেকেই তিনি যু’দ্ধ নিয়ে বিভিন্ন টুইট করছেন এবং তার টুইটগুলো থেকে স্পষ্ট যে তিনি ইউক্রেনকে সমর্থন করছেন। শুধু তাই নয়, রাশিয়ান সেনাদের থামানোর জন্য লিলি সামার্সের প্রস্তাব, সেনারা যদি রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের নির্দেশ অ’মান্য করেন, তাহলে যারা অ’স্ত্র তুলবেন না, তাদের সঙ্গে তিনি যৌ’নতা’য় ম’ত্ত হবেন।

 

এখানেই শেষ নয়, ২৭ ফেব্রুয়ারি লিলি সামার্স টুইটে ইউক্রেন সেনাদের জন্যও বিশেষ প্রস্তাব চালু করেছেন। ‘ব্যাড কি’টি’ নামের টুইটার অ্যাকাউন্টে তিনি লিখেছেন, প্রত্যেক রাশিয়ানের মৃ’ত্যুর বিনিময়ে তিনি একটি করে ন’গ্ন ছবি দেবেন। শুধু তাই নয়, রাশিয়ার প্রতিটি ট্যা’ঙ্ক ধ্বং’স হলে তিনি একটি করে ন’গ্ন ভি’ডিও দেবেন।

 

আর রাশিয়ার যু’দ্ধবি’মান ধ্বং’স করলে তিনি সেই সেনার সঙ্গে যৌ’ন সম্প’র্ক তৈরি করবেন। তিনি এ বিষয়ে সোচ্চার হলেও তার প্রতিশ্রু’তির কতটা বাস্তবে প্রতিফলন ঘটেছে তা অবশ্য জানা যায়নি।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: