বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন

সংসদ সদস্য হয়েও ভিআইপি টার্মিনাল ব্যবহার করলেন না মাশরাফী

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ন

সংসদ সদস্য হয়েও সাধারণের কাতারে মাশরাফী বিন মোর্ত্তজা। পিঠের চিকিৎসার জন্য দিল্লি ও চেন্নাইতে গেলেন পরিবারসহ। তিনি বলেন, এমপি হয়েও কোনোদিন ভিআইপি টার্মিনাল ব্যবহার করেননি তিনি। আজ ৩ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা থেকে চেন্নাই যান তিনি। এর আগে, গতকাল বুধবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে লেজেন্ডস অব রূপগঞ্জে নাম লেখান মাশরাফী।

 

এদিকে সাধারণের কাতারে দাঁড়িয়ে বিমান, বাস বা অন্যান্য যানবাহন ব্যবহারে অভ্যস্ত ম্যাশ। পরিবারের ছেলেমেয়েরা যাতে নিজেদের বিশেষ কিছু বা বিশেষ কেউ মনে না করেন সে জন্য সাধারণ লাইনে দাঁড়ানোর অভ্যাস করাতে তিনি বিশেষ সুবিধা নেন না।

 

এদিকে কোমরের চোট নিয়েই মিনিস্টার গ্রুপ ঢাকা দলে বিপিএল খেলেন মাশরাফি। টুর্নামেন্টের আগে ব্যথা কমাতে ইনজেকশনও নিতে হয়। তাতেও ভালো না হওয়ায় অস্ট্রেলিয়ার শৈল্যবিদ ডেভিড ইয়াংকের শরণাপন্ন হন তিনি। স্ক্যান পেপার ও রিপোর্ট পর্যালোচনা করে ডেভিড ইয়াং বিশেষজ্ঞ চিকিৎসকের দ্বারস্থ হতে বলেন।

 

গতকাল মাশরাফি বলেন, ‘অস্ত্রোপচার লাগবেই। এবারই করাব নাকি পরে, সেটি চিকিৎসকের সময় সুযোগ অনুযায়ী হবে।অ;স্ত্রো;প;চার হলে এক মাস বিশ্রা;মে থাকতে হবে।’ চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট ৯ মার্চ হওয়ায় কয়েক দিন ভারতে পরিবার নিয়ে ঘুরে বেড়াবেন নড়াইল এক্সপ্রেস।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: