সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

সিনেমা হল থেকে বের হয়ে খালি পায়ে দৌড়ে গাড়িতে ওঠেন পরীমনি

প্রকাশিতঃ শনিবার, ৫ মার্চ, ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

পরীমনি অভিনীত ‘মুখোশ’ সিনেমাটি গত শুক্রবার মু’ক্তি পেয়েছে। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহে পরীমনি এদিন ঘুরে বেড়ান। আর তাতেই বাধে বিপ’ত্তি। পূর্ব ঘোষণা অনুযায়ী স্বামী রাজকে নিয়ে সিনেমা দেখতে বের হন পরীমনি। প্রথমে মধুমিতা ও পরে চিত্রামহল সিনেমা হলে যান তারা। চিত্রনায়ক রোশানসহ পরিচালকের সঙ্গে দশজনের একটি দল বিকেল সাড়ে ৩টায় মধুমিতা হলে হাজির হন। সিনেমার বিরতির সময় দর্শকের সামনে আসেন পরী-রোশান।

 

এ সময় পরী সিনেমা নিয়ে দর্শকের সামনে কথা বলেন। দর্শকরা পরীকে অভি’নন্দন জানান। রোশানও দর্শকের স’ঙ্গে কথা বলেন এবং দুজনেই উপস্থিত দর্শকের সঙ্গে সেলফি তোলেন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুরান ঢাকায় অবস্থিত চিত্রামহল সিনেমা হলে যান তারা। তবে সেখানে প্রচুর দর্শক ছিল। কারণ তখন একটি শো শেষ হওয়ার পর আরেকটি শো শুরুর প্র’স্তুতি চলছিল। যে কারণে ভি’ড় সাম’লে কথা বলতে পারছিলেন না পরীমনি।

 

এরপর টিমের অন্য সদস্যদের সহায়তায় কোনোমতে সিনেমা হল থেকে বের হয়ে আসেন তিনি। তবে দৌড়ে গাড়িতে উঠতে গিয়ে পায়ের জুতা খুলে যায়। তিনি খালি পায়েই দৌড়ে গাড়িতে ওঠেন। এমন বি’ড়ম্ব’নায় পরেও পরীমনি বির’ক্ত নন। এই চিত্রনায়িকা বলেন, ‘আরে নায়ক-নায়িকা হলে যাবেন, দর্শক আট’কে রাখবে না- এটা কি হয়! এটাই তো ম’জা! এটাই তো বাংলা সিনেমার দর্শক। আমি বিষয়টি উপভোগ করেছি।

 

বাংলা সিনেমা নাকি দর্শক দেখে না? মধুমিতা, চিত্রমহলে গিয়ে সেই ধারণা পাল্টে গেছে আমার।’ ‘মুখোশ’ একযোগে চলছে বাংলাদেশের ৩৮টি সিনেমা হলে। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমনি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: