মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!

প্রকাশিতঃ রবিবার, ৬ মার্চ, ২০২২, ৮:১২ পূর্বাহ্ন

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের দাপুটে অভিনেতা মোশাররফ করিম ও আলোচিত চিত্রনায়িকা পরীমনির ফোনালাপের একটি রেকর্ড ফাঁ’স হয়েছে। যা নিয়ে সামাজিক মাধ্যমে তো’লপাড় শুরু হয়। ফোনালাপে পরীমনিকে রাতে বাসায় যেতে বলেন মোশাররফ করিম।

 

তবে এটি বাস্তবের কোনো ফোনালাপ নয়। মূলত তাদের নতুন সিনেমা ‘মুখোশ’ এর প্র’চারণার অংশ এটি। কল রেকর্ডটি সিনেমার একটি দৃশ্যে রয়েছে। রোববার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে ‘মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অ’ডিও প্রকাশ করা হয়। কল রেকর্ডে মোশাররফ করিম ও পরীমনির মধ্যকার কথোপকথন জেনে নেওয়া যাক-

 

মোশাররফ: হ্যাঁ কেমন আছো?

পরীমনি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ: না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে।

পরীমনি: বলুন

মোশাররফ: নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমনি: কী সারপ্রাইজ?

মোশাররফ: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নি’র্জনতা লাগে।

পরীমনি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?

মোশাররফ: বলব, যদি তুমি রাতে সময় দাও।

 

উল্লেখ্য, ‘মুখোশ’ সিনেমা নির্মাণ করেছেন ইফতেখার শুভ। এটি নির্মিত হয়েছে ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমণিনি, রোশান, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, তারেক স্বপন, এলিনা শাম্মি, অলংকার চৌধুরী প্রমুখ।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: