বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

সৌদি আরবে সহকর্মীর হাতে প্রাণ গেল বাংলাদেশি প্রবাসী তুহিনের

প্রকাশিতঃ রবিবার, ৬ মার্চ, ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

সৌদি আরবে তুহিন আহমেদ (২২) নামে এক যুবককে হ’ত্যা’ করেছে তার সহকর্মী। শুক্রবার (০৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তুহিন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের রমজানপুর গ্রামের তারেক উদ্দিনের ছেলে।

 

স্থানীয়রা জানান, তুহিন কয়েক বছর আগে ভাগ্যের চাকা ঘোরাতে সৌদি আরবে যান। সেখানে ইয়েমেন শহরের একটি রেস্তোরাঁয় কাজ করেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে তু’চ্ছ বিষয় নিয়ে কথা কা’টাকা’টির এক পর্যায়ে সহকর্মী তার নাকে-মুখে আঘা’ত করে। এতে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়।

 

শনিবার রাতে তার মৃ’ত্যুর বিষয়টি গ্রামের বাড়িতে জানাজানি হলে শুরু হয় আহাজারি। খবর পেয়ে স্থানীয় ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান তুহিনের বাড়িতে গিয়ে সান্ত্বনা দেন। ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নোমান আহমেদ জানান, দু’র্ঘটনার খবর পেয়ে আমি তাদের বাড়িতে গিয়ে সান্ত্বনা দেই।

 

তার ম’রদেহ আনার বিষয়ে পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ বলেন, আমি বিষয়টি শুনেছি। তবে আনুষ্ঠানিকভাবে কোনো কাগজপত্র পাইনি। প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: