মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

বাংলাদেশে আসছেন সানি লিওন, থাকবেন ৩০ দিন

প্রকাশিতঃ বুধবার, ৯ মার্চ, ২০২২, ৬:০৭ অপরাহ্ন

সানি লিওন-এর সৌন্দর্যের তারিফ করে থাকেন সকলেই। তাঁর জাদুতে ম’জে থাকতে দেখা যায় নেট দুনিয়াকে। নানান মজার ভি’ডিও থেকে শুরু করে আকর্ষণীয় রকমারি ভি’ডিওতে নজর কা’ড়েন তিনি। এদিকে, বাংলাদেশে আসছে ভারতের সানি লিওন। সোলজার নামের একটি ছবির শু’টিংয়ে অংশ নিতেই ঢাকায় আসছেন আলোচিত-স’মালোচিত এই নায়িকা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় তাকে ৩০ দিন দেশে থাকার অনুমতি দিয়েছে। যদিও বিত’র্কিত এই নায়িকাকে দেশে আসার অনুমতি দেননি বলে দা’বি করেন উপসচিব মো. সাইফুল ইসলাম। মুফোঠোনে তিনি বলেন, তার সাক্ষর জা’ল করা হয়েছে। আলোচনায় আসেন প’ র্নস্টা’র হয়ে। পরে ব্য’স্ত হন বলিউড সিনেমায় আইটেম গা’র্ল হিসেবে। কখনো কখনো নায়িকার চরিত্রেও পর্দায় আসেন সানি লিওন।

ভারতের আলোচিত-স’মালোচিত এই তারকা আসছেন বাংলাদেশে। সোলজার ছবির শু’টিংয়ে অংশ নিতেই ঢাকায় আসছেন সানি। এরই মধ্যে মিলেছে বাংলাদেশে আসার অনুমতি। আমেরিকান পাসপোর্টে দেশে আসছেন তিনি। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে পাওয়া অনুমতি পত্রে দেখা যায়, ৫ মার্চ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশে থাকতে পারবেন ভারতের এই তারকা। যদিও বিত’র্কিত এই নায়িকাকে দেশে আসার অনুমতি দেননি বলে দা’বি করেন উপসচিব মো. সাইফুল ইসলাম।

মুফোঠোনে সাক্ষর জা’ল করা হয়েছে জানিয়ে তিনি বলেন, আমার স্বাক্ষর জা’লটাল করা হয়েছে। সানি লিওনের নামে কোনও অনুমোদন আমাদের এখানে হয় নাই। অনুমোদনপত্রে নিজের স্বাক্ষর সম্পর্কে উপসচিব বলেন, ফাইলটি আমি আগে দেখি, না দেখে আমি আপনাকে কিছু বলতে পারছি না। এদিকে, যে ছবির জন্য সানী লিওন দেশে আসার যে অনুমতি পেয়েছে তার প্রযোজক সেলিম খান আর পরিচালক শামীম আহমেদ রনি। পরিচালক যদিও জানিয়েছেন এগিয়ে যাচ্ছে সোলজার’র কাজ তবে প্রযোজক বলেন, সিনেমাটি বানাবেন না তিনি।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: