বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

আমার মতো সিদ্ধান্ত যেন অন্য কেউ না নেয়: সানি লিওন

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৩:৫৭ অপরাহ্ন

বলিউড সেনশন সানি লিওন। হিন্দি রিয়েলিটি শোয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন এই প্রা’ক্তন প’র্নো তারকা। ২০১২ সালে ‘জিসম-টু’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরই মধ্যে অভিনয় ক্যারিয়ারের প্রায় ১০ বছর পার করলেন। তবে এখনো অতীত নিয়ে কথা বলতে গিয়ে বেদ’নায় ভরে উঠে সানি লিওনের মন।

 

ইন্ডিয়া ডটকমের সঙ্গে আলাপকালে সানি লিওন বলেন—‘আমি উঠে দাঁড়ানোর জন্য যা করেছি, তা সত্য এবং আমার কাজের দায়ও আমার। আমি আমার জীবনের পছন্দগুলো জানি, জীবনে এমন কিছু সিদ্ধান্ত নিয়েছিলাম যা হয়তো অন্য কেউ নিত না। আমি চাই না আমার মতো সি’দ্ধান্ত অন্য কেউ নিক। আমার নিজের বিষয়ে মি’থ্যা বলিনি, নিজের বিষয়ে অন্যের কাছে কোনো কিছু গো’পনও করিনি।’

 

ব্যক্তিগত জীবনে ড্যা’নিয়েলের সঙ্গে ঘর বেঁধেছেন সানি লিওন। দাম্পত্য জীবনে এখন অনেক সুখী এই অভিনেত্রী। তা জানিয়ে তিনি বলেন, ‘প্রতিদিন একাধিকবার আমি এবং ড্যানিয়েল বলি—আমরা আমাদের জীবনকে অনেক ভালোবাসি। আমরা আমাদের জীবনের প্রতিটি মুহূ’র্তকে ভালোবাসি, আমাদের পরিবারকে ভালোবাসি এবং তাদের সঙ্গে সময় কা’টাতে ভালোবাসি। আমি খুব খুশি আমার জীবনে কোনো কিছুর অভাব নেই।

 

কাজ, প্রোডাকশন, মেকআপ লাইন, ক্লোদিং লাইন—অনেক কিছুই আছে।’ বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে সানি লিওনের হাতে। এ তালিকায় রয়েছে মালায়ালাম ভাষার ‘রঙ্গীলা’, তামিল ভাষার ‘ভীরামাড়ভি’, ‘শেরো’, ‘ও মাই গোস্ট’, হিন্দি ভাষার ‘কোকা কোলা’, ‘হেলেন’ প্রভৃতি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: