সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:২৫ অপরাহ্ন

২৮ মার্চ হরতাল, কেউ বাইরে বের হবেন না: ডা. জাফরুল্লাহ

প্রকাশিতঃ শনিবার, ১২ মার্চ, ২০২২, ৬:৫০ পূর্বাহ্ন

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে আগামী ২৮ মা’র্চ অর্ধবেলা হরতা’লের ডাক দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আগামী ২৮ মা’র্চ শ্রমজীবী মানুষকে হরতা’লে যোগ দেওয়া ও সবাইকে বাসা থেকে বের না হওয়ার আহ্বান জানান তিনি। শুক্রবার বিকেল চারটার দিকে ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতা’লের বীরউত্তম মেজর হায়দার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে হরতাল কর্মসূচির ঘোষণা করেন ডা. জাফরুল্লাহ।

 

তিনি বলেন, আপনারা ২৮ তারিখ বাসার বাইরে বের হবেন না। বের হলেও হরতা’লে যোগ দেওয়ার জন্য বের হবেন। সবাই মিলে দল মত নির্বিশেষে যে যেভাবে পারেন ২৮ মা’র্চ এই হারতাল পালন করুন। আপনাদের ক’ষ্ট হবে তারপরও অনুরোধ করছি আধা বেলা ক’ষ্ট করেন।

 

ডা. জাফরুল্লাহ বলেন, সরকারের নিরাপত্তা বাহিনীকে বলব, অ’তীতের মত হরতা’লের সময় নিজেরা গাড়ি ভেঙে আমাদের উপর চাপাবেন না। জনগণের কথা সরকারের কানে প্রবেশের জন্য আগামী ২৮ মা’র্চ সব রাজনৈতিক দলের ও সব মানুষের উচিত শান্তিপূর্ণভাবে হরতাল পালন করা। এ হরতা’লে প্রধানমন্ত্রীকে সামিল হওয়ার আহ্বান জানান তিনি।

 

দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে তিনি আরও বলেন, ভর্তুকি মূল্যে দরিদ্র ২ কোটি পরিবারকে নিয়মিত রেশন দিতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধির ব্যবসায়ীক সিন্ডিকে’টের বি’রুদ্ধে ব্যবস্থা নিতে হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: