বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

গভীর রাতে রহস্যজনক আগুনে পুড়লো বরকত-রুবেলের ১২ বাস

প্রকাশিতঃ শনিবার, ১২ মার্চ, ২০২২, ৭:৫৮ পূর্বাহ্ন

ফরিদপুরে দুই হাজার কোটি টাকা অর্থপা’চার মাম’লায় গ্রে’প্তার বরকত ও রুবেলের মালিকানাধীন সাউথ লাইন পরিবহনের ১২টি বাস পুড়ে গেছে। শুক্রবার (১১ মার্চ) গভীর রাতে শহরের গোয়ালচামটে নতুন বাস টার্মিনালের পাশে গ্যারেজে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে হঠা’ৎ দাউদাউ করে বাসগুলো জ্ব’লতে দেখে লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে রাত আড়াইটার দিকে আগুন নেভাতে সক্ষ’ম হয়। আ’গুনে ১২টি বাসের ক্ষ’তি হয়েছে। ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শিপলু আহমেদ বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়’ন্ত্রণে আনে। তবে আগুনের সূত্রপাত জানা সম্ভব হয়নি।আগুনে ১২টি বাস পু’ড়ে গেছে।

 

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ. জলিল বলেন, গভীর রাতে আ’গুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে ২২টি বাস রাখা ছিল। এর মধ্যে ১২টি বাসে একসঙ্গে আ’গুন লাগে। রাত আড়াইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি বলেন, ফরিদপুরের সাউথ লাইন নামে পুড়ে যাওয়া ওই বাসগুলো অর্থপা’চার মাম’লায় গ্রে’প্তার শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের মালিকানাধীন।

 

২০২০ সালের ৭ জুন পুলিশের অভি’যানে বরকত-রুবেল গ্রে’প্তার হওয়ার পর আদালতের নি’র্দেশে দুদক এসব বাস জ’ব্দ করে। এরপর থেকে সেগুলো শহরের নতুন বাস টার্মিনালের সাউথ লাইন গ্যারেজেই রাখা ছিল। ত’দন্ত করে আ’গুন লাগার ব্যাপারটি বের করার চেষ্টা করা হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: