রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

ব্যবসায়ী না হয়েও রমজানে বেশি দামে বিক্রির জন্য তেল মজুদ

প্রকাশিতঃ শনিবার, ১২ মার্চ, ২০২২, ৯:৩২ পূর্বাহ্ন

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক কর্মকর্তা লায়েকুজ্জামান রমজান মাসে উচ্চমূল্যে বিক্রির জন্যেই তেল মজুদ করেছিলেন বলে জানিয়েছেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার। শনিবার দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

 

তিনি বলেন, লায়েকুজ্জামান প্রকৃতপ’ক্ষে কোনো ব্যবসায়ী নন। তিনি সাবেক সরকারি কর্মকর্তা ও বর্তমানে এলপিআরে রয়েছেন। বাজারে তেলের দাম বৃ’দ্ধি পাওয়ায় তিনি মোহাম্মদপুর কৃষি মার্কেট থেকে বৈ’ধভাবে ৪০ লিটার তেল সংগ্রহ করেন। এই ৪০ লিটার তেলের বৈ’ধ ভাউচার তার কাছে রয়েছে। কিন্তু বাকি তেল তিনি অ’বৈধভাবে সংগ্রহ করেছেন।

 

বিপ্লব কুমার সরকার বলেন, আ’ইন- শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে বৈ’ধভাবে কেনা ৪০ লিটার তেলের ভাউচারের সঙ্গে অ’বৈধভাবে কেনা তেলের তালিকা নিজে লিখেন। ডিসি বিপ্লব বলেন, বাজারে তেলের মজুদ বেড়ে যাওয়া কৃত্রিম সংক’ট তৈরির জন্য তিনি তেল কিনেছিলেন।

 

রমজানে তেলের সংকট থাকবে এবং উচ্চমূল্যে মজুদ করা তেল বিক্রি করবেন এটাই তার আশা ছিল। এর আগে রাজধানীর লালমাটিয়া এলাকার একটি গুদাম থেকে ৫১২ লিটার সয়াবিন তেল জব্দসহ তাকে গ্রে’প্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: