শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২১ অপরাহ্ন

লকডাউন নিয়ে প্রশ্ন তোলা পথশিশু মারুফকে খুঁজে পাওয়া যাচ্ছে না!

প্রকাশিতঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ৫:০৭ অপরাহ্ন

খুঁজে পাওয়া যাচ্ছে না ল’কডা’উন নিয়ে প্রশ্ন তোলা সেই পথশিশুটিকে। যার নাম মারুফ। পুরান ঢাকার মুখ্য মহানগর হাকিম আ’দালত এলাকা থেকে এক সাংবাদিকের লা’ইভের মাঝে ঢু’কে পড়ে ল’কডা’উন নিয়ে প্রশ্ন তুলে সে বলেছিলো- ‘এই যে ল’কডা’উন দিছে, মানুষ খাবে কী? সামনে ঈদ। এই যে মাননীয় মন্ত্রী একটা ল’ক’ডা’উন দিছে, এটা ভু’য়া। থ্যা’ঙ্কু।’

 

খোঁজ নিয়ে জানা গেছে, পথশিশু মারুফকে বৃহস্পতিবার (২২ এপ্রিল) থেকে বাহাদুর শাহ পার্ক এলাকায় দেখা যাচ্ছে না।শিশুটির অবস্থান সম্পর্কে তার সঙ্গী পথশিশুরা কিছু বলতে পারছে না। এলাকাবাসী ও পুলিশ বলছে, মারুফের কোনো খোঁজ নেই। তার খোঁজখবর রাখা একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কাছেও মারুফের সন্ধান নেই।

 

উল্লেখ্য, গত সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত এলাকা থেকে ফে’সবুকে লা’ইভ করেন সময়ের কণ্ঠস্বর নামের একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রধান প্রতিবেদক পলাশ মল্লিক।

 

তার কথা বলা প্রায় শেষের দিকে ক্যা’মেরার ফ্রেমে ঢুকে পড়ে পথশিশু মারুফ ল’কডা’উন নিয়ে প্রশ্ন তুলে মন্তব্য করে বসে। যে ভি’ডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভা’ইরা’ল হয়। এরপর তাকে মা’রধ’রের অ’ভিযো’গও পাওয়া যায়। যা গণমাধ্যমেও প্রকাশ হয়।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: