শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন

মালয়েশিয়ায় তিন ভারতীয় আহত করলো ৫ বাংলাদেশীকে, একজনের অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিতঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৮:২৯ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় পুলিশ পরিচয়ে বাংলাদেশিদের বাসায় ঢুকে ডা’কা’তির ঘটনা ঘটেছে। এ সময় ডা’কা’তদের এ’লোপা’তা’ড়ি ছু’রিকাঘা’তে পাঁচ বাংলাদেশি আহ’ত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশ’ঙ্কাজ’নক বলে জানা গেছে। শুক্রবার স্থানীয় সময় রাতে রাজধানী কুয়ালালামপুরের হাংতুয়ার ৪০ সি লরং মেরান্তি, জালান কেনেংগার তৃতীয় তলার একটি বাসায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ডা’কা’ত দলের দুই সদস্যকে আ’টক করা হয়েছে।

 

আ’হ’তরা হলেন- রাকিবুল ইসলাম (২৭), মোহাম্মদ বাদশা বিশ্বাস (৩৭), ফয়সাল (২৮), রফিকুল ইসলাম (৩৫) ও আতিকুর রহমান (২৮)। এদের মধ্যে রাকিবুল ইসলামের অবস্থা আ’শ’ঙ্কাজ’নক। জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে তিনজন ইন্ডিয়ান মালয়েশিয়ান ডা’কা’তির উদ্দেশ্যে বাংলাদেশিদের বাসার ভেতরে প্রবেশ করে। এ সময় তারা নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়ে ৫/৬ জন বাংলাদেশির মোবাইল ছি’নি’য়ে নেয়। পরে কয়েক জনের হাত, মুখ টেপ দিয়ে বেঁ’ধে ফেলে।

 

এরপর ডা’কাত’রা ধা’রা’লো অ’স্ত্র দিয়ে এ’লোপা’তা’ড়ি আ’ঘা’ত করতে থাকে বাংলাদেশিদের। এ সময় বাংলাদেশিদের চিৎকারে স্থানীয় মালয়েশিয়ান নাগরিকরা এগিয়ে আসেন। পরে তাদের উ’দ্ধা’র করে কুয়ালালামপুর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ডা’কা’তির ঘটনায় জালান বান্ডার এইচ এস লী থানায় (বালাই) একটি মা’ম’লা করা হয়েছে।

 

মাম’লার তদ’ন্তকারী কর্মকর্তা সিতি নুরদায়ু বিনতে ইয়াকুব জানান, ডা’কা’ত দলের দুই সদস্যকে ঘটনাস্থল থেকে আট’ক করা হয়েছে। অন্য ডা’কা’তকে গ্রে’ফতার করতে অ’ভিযা’ন অব্যাহত রয়েছে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: