শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

৩৫ বছর ধরে প্রবাসে, অবসর নেওয়ার আগেই কাতার প্রবাসীর মৃত্যু

প্রকাশিতঃ শনিবার, ২৪ এপ্রিল, ২০২১, ৭:৩৯ অপরাহ্ন

কাতারে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়ে আরও একজন বাংলাদেশি প্রবীণ প্রবাসীর মৃ’ত্যু হয়েছে। তাঁর নাম শফিকুল ইসলাম ভূঁইয়া। শনিবার ভোরে ৫:৩০ টায় কাতারের হামাদ হাসপাতালে ই’ন্তেকা’ল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন। শফিকুল ইসলাম ভূঁইয়া কাতার পুলিশে চাকরি করতেন। আগামী আগস্ট মাসে তাঁর অবসর নেওয়ার কথা। মৃ’ত্যুর সময় তিনি তিন মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন।

 

তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। গত ৩৫ বছর ধরে তিনি কাতারে বাস করে আসছেন। ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর থানার বিটঘর গ্রামের অধিবাসী ছিলেন তিনি। বর্তমানে তাঁর লা’শ দেশে পাঠানোর বিষয়ে চিন্তাভাবনা করা হচ্ছে বলে জানান মরহুমের ভাই নজরুল ইসলাম ভূঁইয়া।

 

নজরুল ইসলাম ভূঁইয়া অনলাইন নিউজ পোর্টাল গালফ বাংলাকে জানান, গত ২১ মার্চ ক’রো’না ভা’ইরা’সে আ’ক্রা’ন্ত হয়ে হামাদ হাসপাতালে ভর্তি হন।দীর্ঘদিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর শনিবার তাঁর মৃ’ত্যু হয়।

 

নজরুল ইসলাম ভূঁইয়া জানান, গত আশির দশকে তিনি কাতারে আসেন। প্রথমে তিনি কাতার সেনাবাহিনীতে যোগ দেন। পরে তাঁকে কাতার পুলিশে বদলি করা হয় এবং আমৃ’ত্যু তিনি সেখানে কর্মরত ছিলেন। তাঁর মাধ্যমে ৫০০ লোক কাতারে আসার সুযোগ পেয়েছেন। শফিকুল ইসলাম ভূঁইয়ার মৃ’ত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কাতারস্থ বাংলাদেশি কমিউনিটির নেতারা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: