শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:১৬ অপরাহ্ন

কাদের মির্জাকে প্রধান আসামি করায় পুলিশ মামলা নিচ্ছে না: নিহত আলা উদ্দিনের ভাই

প্রকাশিতঃ শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৫:০১ অপরাহ্ন

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মির্জা কাদের ও বাদল গ্রুপের সংঘ’র্ষে গু’লিবি’দ্ধ হয়ে মা’রা যাওয়া আলাউদ্দিনের পরিবারের মা’ম’লা পুলিশ নিচ্ছে না বলে অ’ভিযো’গ করেছে নি’হ’তের পরিবার। এ জন্য অস’হায় পরিবারটি সকল মহলের সহযোগিতা কামনা করেছেন। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চরকালী গ্রামে নি’হ’তের নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলন এ অ’ভিযো’গ করে নি’হতে’র পরিবার।

সংবাদ সম্মেলনে নি’হ’তের মা মরিয়মের নেছা ও ছোট ভাই এমদাদ হোসেন এ হ”ত্যাকা’ণ্ডে’র জন্য বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জাকে দা’য়ী করে হ’ত্যা”কা’ণ্ডে জ’ড়িত’দের উ’পযু’ক্ত শা’স্তির দাবি জানিয়েছেন। একই সঙ্গে ঘটনার তিন দিন অ’তিবা’হিত হলেও নিহ’তের পরিবারের হ’ত্যা মামলা পুলিশ রুজু না করায় তারা ক্ষোভ প্রকাশ করেন। নিহতের ছোট ভাই এমদাদ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত ৮টায় মামলা নিয়ে আমি থানায় যাই। পরে আমি মামলার স্লিপটি ওসি সাহেবকে দিয়েছি। ওসি সাহেবকে দেওয়ার পর, প্রধান আসামি কাদের মির্জার নামটা দেখার পর ওসি সাহেব বলেন- মির্জার নামটি কেটে দিলে তারা মামলা নিবে। কাদের মির্জাকে প্রধান আসামি করায় পুলিশ মামলা নিচ্ছে না। এখন থানায় মামলা রুজু না করায় নিহতের পরিবার আদালতে মামলা দায়ের করবে জানিয়েছে।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশাচালক আলা উদ্দিনের হ’ত্যা’র অ’ভিযো’গে মেয়র আবদুল কাদের মির্জাকে প্রধান আসা’মি করে নি’হ’তের ভাই মা’মলা দিলেও মা’মলা নেয়নি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সিএনজিচালক আলা উদ্দিনের ভাই এমদাদ হোসেন বা’দী হয়ে এই এজাহার দা’য়ের করেন।

এ মা’ম’লায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই কাদের মির্জাকে ১নম্বর আসা’মি, তার ভাই সাহাদত হোসেন ও ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করা হয়। তবে বৃহস্পতিবার রাতে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ‘মা’মলা রেকর্ড হয়নি। এজাহারে সম’স্যা আছে। ওনাকে বলা হয়েছে। পরে উনি ঠিক করে আনবেন বলেছেন।’


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: