শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৭ অপরাহ্ন

প্রচণ্ড গরমে ছটফট করতে করতে প্রাণ গেল রিকশাচালকের

প্রকাশিতঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ১:৫১ অপরাহ্ন

বরিশালে হঠাৎ অ’সুস্থ হয়ে রাজা মিয়া (৬৭) নামে এক রিকশাচালকের মৃ’ত্যু হয়েছে। প্রাথমিকভাবে চিকিৎসকরা ধারণা করছেন, প্রচ’ণ্ড গর’মে হি’টস্ট্রো’ক করে তার মৃ’ত্যু হয়েছে।মঙ্গলবার (২৭ এপ্রিল) নগরের ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কে তিনি অ’সুস্থ হয়ে পড়েন। নিহত রিকশা চালক রাজা বরিশাল নগরের মথুনারাথ স্কুল সংলগ্ন গলির বুলবুল মিয়ার ভাড়াটিয়া।

 

স্থানীয়রা জানান, নিহত রাজা তার রিকশা নিয়ে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের সামনে ছিলেন। হঠাৎ করেই তিনি অ’সুস্থ হয়ে পরেন এবং কাপুনি দিয়ে মাটিতে লু’টিয়ে পরেন। পরে তাকে উ’দ্ধার করে ল্যাবএইডে নিয়ে যাওয়া হয়।

 

কোতোয়ালি মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিয়াজ জানান, ল্যাব এইডে রাখা অবস্থায় রিকশা চালক রাজার মেয়ে মাহিনুর ও ছেলে ইমনকে খবর দেওয়া হয়। তারা দ্রুত ঘটনাস্থলে চলে আসলে তাদেরকে সঙ্গে নিয়ে বরিশাল জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজাকে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।

 

বরিশাল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. আফিয়া সুলতানা পরিবারের স্বজনদের বরাত দিয়ে জানান, নি’হত রাজার পূর্বে কোনো ধরণের অ’সুস্থতা লক্ষ করা যায়নি। তবে সে রোজা রেখে রিকশা চালাতেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রচ’ণ্ড গরমের মধ্যে রোজা রেখে পরিশ্রম করায় হি’টস্ট্রো’ক করে তিনি মা’রা গেছেন। নিহ’তের ছেলে ইমন মিয়া জানান, তার বাবার ম’রদেহ নিয়ে তারা গ্রামের বাড়ি ঝালকাঠিতে গেছেন, সেখানে দাফ’ন করা হবে।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: