শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

বাংলাদেশিদের কোয়ারেন্টাইনে জরুরি নির্দেশনা দিয়েছে কাতার সরকার

প্রকাশিতঃ বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ৭:২৪ পূর্বাহ্ন

২৯ এপ্রিল বুধবার থেকে যারা বাংলাদেশ থেকে কাতারে আসছেন, তাদেরকে কাতার সরকার কর্তৃক নির্ধারিত কিছু হোটেলে ১০ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে। মঙ্গলবার রাতে ডিসকভার কাতারের ওয়েবসাইটে এই ঘোষণা প্রকাশ করে কাতার কর্তৃপক্ষ।এই নির্ধারিত হোটেলগুলো ছাড়া অন্য কোনো হোটেলে বাংলাদেশিরা কোয়ারেন্টাইনের জন্য বুকিং দিতে পারবে না। তবে এখনো হোটেলগুলোর নাম প্রকাশ করা হয়নি। বরং এ ব্যাপারে জানার জন্য ডিসকভার কাতারের ওয়েবসাইটে চোখ রাখতে বলা হয়েছে।

 

এই ঘোষণা বাংলাদেশিদের পাশাপাশি ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা ও ফিলিপাইন থেকে আসা যাত্রীদের বেলায়ও প্রযোজ্য। সুতরাং যেসব প্রবাসী আগে থেকে কাতারে নতুন নির্ধারিত তালিকাভুক্ত হোটেলগুলো ছাড়া অন্য কোনো হোটেল বুকিং করেছিলেন, তাদের সেই বুকিং ইতোমধ্যে বাতিল করা হয়েছে।

 

২৯ এপ্রিল বুধবার থেকে যারা কাতারে আসবেন, প্রত্যেক যাত্রীকে নির্ধারিত ফ্লাইটের আগে কাতারের কোয়ারেন্টাইন কর্তৃপক্ষের পক্ষ থেকে ইমেইলে জানিয়ে দেওয়া হবে তার নতুন হোটেলের নাম।যাত্রীর মেইলে পাঠানো নির্দেশনা অনুসারে তাকে নির্ধারিত হোটেলগুলো থেকে যে কোনো একটি হোটেলে বুকিং করতে হবে।তবে এক্ষেত্রে তাকে নতুন হোটেলের বুকিং নগদ পরিশোধ করতে হবে। আর আগের বুকিংয়ের অর্থ ১৫ দিনের মধ্যে ফেরত দেওয়া হবে।

 

বিস্তারিত জানতে ক্লিক করুন লিংকে


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: