শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

কাতারে বাংলাদেশিদের জন্য নির্ধারিত হোটেল তালিকা এবং খরচের পরিমান

প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

বাংলাদেশসহ ৬ দেশ থেকে কাতারে আগতদের জন্য ১০ দিনের হোটেল কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে। ২৯ এপ্রিল বৃহস্পতিবার থেকে কাতার সরকারের নির্ধারিত হোটেলগুলোতে এই ১০ দিনের কোয়ারেন্টাইন প্যাকেজ বুকিং দেওয়া যাচ্ছে।

 

ডিসকভার কাতার ওয়েবসাইটে বুকিং সংক্রান্ত সব তথ্য ও নিয়ম প্রকাশ করা হয়েছে। এতে দেখা যায়, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা এবং ফিলিপাইন ছাড়া অন্য কোনো দেশ থেকে আগত কেউ এসব হোটেলে বুকিং দিতে পারবে না।

 

হোটেলগুলো হলো, The Curve Hotel, Holiday Inn Doha, Al Mansour Suites Hotel, VIP Hotel, Crowne Plaza Doha – The Business Park, City Centre Rotana Doha, Marriott Marquis City Center Doha Hotel, La Cigale Hotel, Fraser Suites Doha, Dusit Doha Hotel, Hyatt Regency Oryx Doha, Intercontinental – Doha, The Westin Doha Hotel, Rabban Suites West Bay Doha, The Bentley Luxury Hotel and Suites। এসব হোটেলে ১০ দিনের কোয়ারেন্টাইনের বিল সর্বনিম্ন সাড়ে তিন হাজার রিয়াল এবং সর্বোচ্চ সাড়ে আট হাজার রিয়াল।

 

কাতারের বিভিন্ন এলাকায় থ্রি স্টার, ফোর স্টার ও ফাইভ স্টার হোটেলে মোট ৪৫ টি প্যাকেজ নির্ধারণ করা হয়েছে বাংলাদেশসহ ৬ দেশ থেকে আগতদের জন্য।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: