বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৬ অপরাহ্ন

আনুষ্ঠানিক ভাবে ফুল দিয়ে অভিনন্দন জানানো হলো সেই তিন চিকিৎসককে

প্রকাশিতঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ৯:২০ পূর্বাহ্ন

এখন সিলেট অঞ্চলের ‘নয়া দামান’ গানটি শুনলেই চোখে ভেসে ওঠে তিন ডাক্তারের নৃ’ত্য। সেই নৃত্য নিয়ে সংবাদ প্রচারের পর এখন দেশজুড়ে ভা’ইরা’ল তিন চিকিৎসক ডা. শাশ্বত চন্দন, ডা. আনিকা হোসেন খান ও ডাক্তার কৃপা বিশ্বাস।

 

এবার তাদেরকে আনুষ্ঠানিক অভিনন্দন জানালেন ঢাকা মেডিকেলের জ্যেষ্ঠ চিকিৎসকরা। গতকাল বৃহস্পতিবার তাদের সবাইকে ফোন করে নিজ নিজ অফিসে ডেকে নেন ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. টিটো মিঞা, হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার নাজমুল হক, শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও পরিচালক ডা. আবুল কালাম আজাদ।

 

তারা ফুল দিয়ে ও উত্তরীয় পরিয়ে নাচে অংশ নেয়া তিনজনকে অভিনন্দন জানান। এ সময় ঢাকা মেডিকেলের পরিচালক ও কলেজ অধ্যক্ষ তাদের জানান, তাদের নাচ’টি গোটা দেশের চিকিৎসক সমাজ ইতিবাচকভাবে নিয়েছেন। এমনকি স্বাস্থ্য মন্ত্রণালয় থেকেও মন্ত্রীসহ অন্য কর্মকর্তারা প্রশংসা করেছেন।

 

ফুলেল অভিনন্দন জানিয়ে ডা. সামন্ত লাল সেন এই চিকিৎসকদের জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই না’চটি দেখে প্রশংসা করেছেন। এনিয়ে ব্যতিক্রমী উদ্যোগের একজন ইন্টার্ন চিকিৎসক পরিষদের সহ-সভাপতি শাশ্বত চন্দন জানান, এমন ইতিবাচক সা’ড়া পেয়ে তারা খুবই উজ্জীবিত। বিশেষ করে দেশের কিংবদন্তী চিকিৎসকসহ সবার এমন প্রতিক্রিয়া পেয়ে আনন্দিত তারা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: