বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আচার বলে বিমানবন্দরে ব্যাগে ঢুকিয়ে দিলো প্যাকেট, সৌদি গিয়ে জেলে প্রবাসী প্রেম নিয়ে গুঞ্জন, নায়িকা বললেন ‘সৃজিত আমার বাবার মতো’ রাস্তায় ঘুরে চুড়ি-ফিতা বিক্রি করছেন নায়িকা মৌসুমী হাতিরঝিলে নতুন সংসার শুরু করলেন অপু বিশ্বাস, চাইলেন দোয়া মালয়েশিয়া প্রবাসীদের পোস্ট অফিস থেকে যেভাবে পাসপোর্ট নিতে হবে মালয়েশিয়ায় রিক্যালিব্রেশনে আবেদনকারীরা কোম্পানির অফিসেই করতে পারবে ফিঙ্গারপ্রিন্ট মায়ের সামনে আগুনে পুড়ে মরলো শেকলবন্দি কলেজছাত্র! বিমানবন্দরে ১ সপ্তাহের মাঝে নমুনা পরীক্ষা শুরু, মূল্যও কমবে কুয়েত মোবারক আল-কাবির থেকে ৮০ জন গ্রেফতার! দুর্দান্ত জয়ের ম্যাচে ১২ লাখ রুপি জরিমানা দিল মোস্তাফিজদের অধিনায়ক

অভিনেত্রী রোমানার মূল টার্গেট প্রবাসীরা, ২৮ বিয়ে করে লুটেছেন কোটি কোটি টাকা

প্রকাশিতঃ শুক্রবার, ১২ মার্চ, ২০২১, ৮:১২ পূর্বাহ্ন

অভিনেত্রী ও মডেল পরিচয়ে ফেসবুকে প্রেম করতেন প্রবাসীদের সঙ্গে। কখনো ডি’ভো’র্সি আবার কখনো সংসারের আর্থিক সংকটসহ নানা কারণ দেখিয়ে নিতেন টাকা। পরে করতেন বিয়েও। কৌশলে অ’ন্তর’ঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার ভ’য় দে’খিয়ে লিখে নিতেন জায়গা-জমিও। বলছিলাম মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার কথা।

 

প্র’তারি’তদের দাবি, মোট ২৮ জনের সঙ্গে এভাবে বিভিন্ন প্র’তার’ণা করে বিয়ে করে রোমানা হা’তিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা। পুলিশ বলছে, এই পরিবারের প্রতিটি সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কাজে জ’ড়ি’ত থাকার কথা স্বীকার করেছে।গতকাল বৃহস্পতিবার সাবেক স্বামীর কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা আ’ত্মসা’ৎ ও প্র’তা’র’ণার অভিযোগে অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে রাজধানীর লালমাটিয়া থেকে গ্রে’ফতার করেছে পুলিশ। গ্রে’ফতা’রের বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ ডেইলি বাংলাদেশকে জানান, সৌদি প্রবাসী সাবেক স্বামীর মা’মলা’য় রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রে’ফতা’র করা হয়েছে। আজ শুক্রবার তাকে আ’দালতে পাঠানো হবে।

 

এ মা’ম’লার অন্য আসামিরা হলেন- আশরাফি ইসলাম শেইলী (৬০), নাহিদ হাসান রেমি (৩৬), আন্নাফি (২০), ফারহা আহম্মেদ (৩০) ও অ’জ্ঞা’তপ’রিচয় এক যুবক (৩৭)। প্রতারিত হওয়া এক প্রবাসী কামরুল ইসলাম জানান, রোমানা তার সঙ্গে প্রথমে ভাল সম্প’র্কে করে। তারপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা হা’তিয়ে নেয়। আমি দেশে আসার পর আমাকে বাসায় ডাকে। আমি যাই। গেলে তারা আমাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে ফেলে। এরপর আমার খারাপ ছবি তুলে নেয় ও আমার থেকে স্ট্যাম্পে সাইন নিয়ে নেয়। এভাবেই সে আমাকে জো’র করে বিয়ে করে। তার মোবাইল, ঘড়ি, গাড়ি আর সবই আমার কিনে দেয়া। আমাকে ডি’ভো’র্স দিয়েছে বললেও তা মি’থ্যা। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

 

পুলিশ জানায়, এই পরিবারের প্রতিটি সদস্যই বিপরীত লি’ঙ্গে’র সঙ্গে একই প্রক্রিয়ার প্রেম ও বিয়ের সম্প’র্কের অভিনয় করে বিপুল অর্থ হা’তিয়ে নিয়েছে। এ প্রসঙ্গে ডিএমপির ডিসি হারুন অর রশীদ বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভাইয়ের বউ ও রোমানার ছেলে তারা সবাই এই ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। তিনি বিদেশ থেকে আসার পর বাসায় নিয়ে উ’ল’ঙ্গ করে তার ছবি তুলে তারা। এরপর টাকা দাবি করে বসে। টাকা না দিলে সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হু’ম’কি দেয়।

 

উল্লেখ্য, রোমানা ইসলাম স্বর্ণা নিজেকে কখনো মডেল, কখনো অভিনেত্রী পরিচয়‌ দিতেন। খুলতেন আলাদা আলাদা ফেসবুক আইডি‌। আপলোড করতেন বিভিন্ন আপ’ত্তি’কর সব ছবি। এরপর প্রবাসীদের টার্গেট করে ফ্রেন্ড বানিয়ে গড়ে তুলতেন প্রেমের সম্পর্ক। তারপর কখনো স্বামীর সঙ্গে বি’চ্ছে’দ আবার কখনো স্বামীহীন সংসারে আর্থিক অ’নটনে’র কথা বলে প্রবাসী ওইসব প্রেমিকদের কাছ থেকে নিতেন টাকা। ঠিক একইভাবে কখনো ফ্ল্যাট কেনা আবার কখনো গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের কাছ থেকে এক বছরে বিভিন্ন সময়ে নেন আড়াই কোটি টাকা।


More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
error:
error: