তিন মাসের পরিচয়ে দূরসম্পর্কের আত্মীয়কে বিয়ে করলেন অভিনেতা পলাশ

এবার বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যা’ত জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। পারিবারিক ভাবে স’ম্প্রতি সময়ের আলোচিত এ অভিনেতা বিবাহ বন্ধনে আব’দ্ধ হন। পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাত’ক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকো’ত্তর করছেন তিনি।

 

পাশাপাশি একটি বেসরকারি প্রতি’ষ্ঠানে কর্মরত আছেন। জানা যায়, পলাশের দূ’রসম্প’র্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন। গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার স’ঙ্গে পরিচিত হন পলাশ।

 

তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকে নাফিসা তাকে পছ’ন্দ করতেন। পরিচয়ের মাস তিনেক পর পলাশ-নাফিসার স’খ্যতা বাড়তে থাকে। এর বেশকিছু দিন আগে পরিবারের স’ম্মতিতে নাফিসাকে বিয়ে করেন তিনি। অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্য’স্ততা যাচ্ছে পলাশের।

 

এতই ব্যস্ত যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি। বিয়ের বিষয়টি জানিয়ে পলাশ বলেন, বাবা মায়ের পছ’ন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্প’ত্যজীবনে আমরা ভীষণ সু’খে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন প’রষ্প’রের অপরিহার্য হয়ে একস’ঙ্গে থাকতে পারি।

 

এদিকে পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সি’রিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যা’তি এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি পলাশ নির্মাণেও মনোযোগী।

 

কয়েকটি টি’ভিসি, মিউজিক ভিডিও ও নাটক নির্মাণ করে প্রশংসা অর্জন করেছেন। এ সময় পলাশ আরও জানান, ঘরোয়া পরিসরে অনা’ড়ম্বর আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্প’ন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠা’নের আয়োজন করার পরিকল্পনা আছে তাদের।

Share on facebook
Share on twitter
Share on linkedin
BREAKING NEWS
Follow Us on Facebook