বাসর ঘরের একাধিক ছবি প্রকাশ করলেন পূজা চেরি!

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূ’জা চেরি। শিশু শিল্পী থেকে নায়িকা হয়েছেন তিনি। এরপর দর্শ’কদের কয়েকটি হি’ট সিনেমা উপহা’র দেন এই নায়িকা। গত বছর সিনেমার চেয়ে ব্যা’ক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি।

 

এছাড়া পূজা ই’ন্ডাস্ট্রির বাইরে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সেখানে প্রায়ই নিজের ক্যারিয়ার ও ব্য’ক্তিগত নানা বিষয় তুলে ধরেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পূজার কনের সাজে বাসর ঘরের বেশ কিছু ছ’বি ভা’ইরা’ল হয়েছে। আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজের ফে’সবু’কে বেশকি’ছু ছবি প্রকা’শ করছেন পূজা।

 

সেখানে দেখা গেছে, কনের বেশে বা’সর ঘরে বসে আছেন তিনি। আনত নয়ন ও লা’জুক হাসি দেখে মনে হচ্ছে ফু’লসজ্জা’য় বসে আছেন নতুন মানুষ ও নতুন অভি’জ্ঞতার অপেক্ষায়। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, সকালের ছোট্ট একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।

 

তবে পূজার ক্যাপশনের অতটা মূল্যায়ন যে নেটিজেনরা করেননি তা মন্ত’ব্যগুলো দেখেই বোঝা গেছে। অনেকেই তার স’ঙ্গে শাকিব খানকে জ’ড়িয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘শাকিবের নতুন সংসার তোমার সাথে সুখের হোক।’ কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘করেছেন শাকিব কোথায়?’

 

এর বাইরে অনেকে আবার নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন তাকে। এর আগে একটি রি’লও প্রকা’শে করেন পূজা। সেখানে ঘোমটায় নিজেকে ঢেকে ভি’ডিও প্রকাশ লিখেছেন, ‘আপনারা এই লুক দেখতে আগ্রহী? আমি খুবই আগ্রহী।’ তারপরই নিজেকে কনের বেশে মেলে ধরেন এ অভিনেত্রী।

 

এসব দৃশ্যে দেখে ভিন্ন কিছু চিন্তার কারণ নেই শু’ভাকা’ঙ্ক্ষীদের। সম্প্রতি একটি ব্রা’ইডা’ল ফ’টোশু’টে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বধূ সাজে বাসর ঘরে ছিলেন। সেসব ছবিই এখন সোশ্যালে পোস্ট করছেন চিত্রনায়িকা। যা ক্যাপশনে উল্লেখ করেছেন পূজা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
BREAKING NEWS
Follow Us on Facebook