মরক্কো থেকে কাতার আসতে চালু হলো ৩০টি বিশেষ ফ্লাইট

মরক্কো থেকে কাতার আসতে চালু হলো ৩০টি বিশেষ ফ্লাইট

এবার মরক্কান সম’র্থকদের বিশ্বকাপে নিতে ৩০টি বিশেষ ফ্লাইট চালু করেছে আফ্রিকান দেশটি। ফ্রান্সের বিপ’ক্ষে মরক্কোর সেমি-ফাইনাল সামনে রেখে এসব ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে রয়্যাল এয়ার মারোক।

 

প্রথমবার বিশ্বকাপের সেমি-ফাইনালে জায়গা করে নেওয়ায় খু’শির জো’য়ারে ভাসছে গোটা মরক্কো। এদিকে ফ্রান্সের বিপ’ক্ষে শেষ চারের ম্যাচ সামনে রেখে ভ’ক্ত-সমর্থকদের মরক্কোর কাসাব্লা’ঙ্কা থেকে কাতারের দোহায় নিয়ে যাওয়ার জন্য ৩০টি বিশেষ ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে রয়্যাল এয়ার মারোক।

 

আফ্রিকার দেশটির সরকারি ও সবচেয়ে বড় বিমান সং’স্থাটি সোমবার জানায়, বিশেষ মূল্যছাড়ে এসব ফ্লাইট ছা’ড়বে মঙ্গল ও বুধবার। কাতার বিশ্বকাপে স্ব’প্নময় পথচলায় প্রথমবার কোয়ার্টার-ফাইনালে উঠেই ইতিহাস গ’ড়ে মরক্কো।

 

এরপর প্রথম আফ্রিকান দেশ হিসেবে তারা জায়গা করে নেয় শেষ চারে। ফাইনালে ওঠার ল’ড়াইয়ে আগামী বুধবার বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ম’রক্কো।

 

আল খোরের আল বাইত স্টে’ডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। প্রিয় দলকে সমর্থন জোগাতে হাজার হাজার মরক্কান সমর্থক আগে থেকেই কাতারে আছেন। এবার তাদের সঙ্গে যোগ দেবেন বিশেষ ফ্লাইটে যাওয়া সমর্থকরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
BREAKING NEWS
Follow Us on Facebook